সমসাময়িক চিন্তাবিদদের যুক্ত করে ওয়েব সেমিনার (ওয়েবনার) এর আয়োজন

সিটিভি নিউজ।।    প্রেস বিজ্ঞপ্তি   ।। করোনাভাইরাসের ঘরবন্দী এই সময়ে সমসাময়িক বিষয়ে চিন্তা আর আলোচনার মাধ্যমে শিক্ষার্থীদের মগজাস্ত্রে শান দিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সমাজ গবেষণা দল (Social Research Group) নিয়েছেন ভিন্ন উদ্যোগ। ভার্চুয়াল আলোচনার প্লাটফর্ম জুমে দেশের বিখ্যাত শিক্ষক ও সমসাময়িক চিন্তাবিদদের যুক্ত করে তারা ওয়েব সেমিনার (ওয়েবনার) এর আয়োজন করছেন। সেখানে বিভিন্ন গুরুত্বপুর্ণ বিষয়ে আলোচনা হচ্ছে। আলোচনার ভিডিও তারা শেয়ার করছেন ইউটিউবে। ওই ওয়েব সেমিনার চলাকালীন সেখানে যুক্ত হতে পারছেন শিক্ষার্থীরা। তাদের বিভিন্ন প্রশ্ন/মতামত তারা উত্থাপন করতে পারছেন আলোচকদের কাছে।

এরই ধারাবাহিকতায় ওয়েব সেমিনার (ওয়েবনার) এর ১২তম পর্বের অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর অধ্যাপক ড. আতিউর রহমান। ওয়েবনারের মডারেটর হিসেবে থাকবেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সমাজ গবেষণা দলের (Social Research Group) সমন্বয়ক এবং এই বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক কৃষ্ণ কুমার সাহা। উক্ত ওয়েবিনারটির মূল আলোচনার বিষয়, ‘বাংলাদেশে দূর্যোগকালীন বাজেট’। সংশ্লিষ্ট বিষয়ের সাথে সাথে আলোচক বাজেট সম্পর্কিত নানা বিষয়ের প্রশ্নের ও মতামতের আলোকপাত করবেন বলে আয়োজকরা আশা করছেন।

এই ওয়েবিনারটি আগামী ১৩ জুন, ২০২০ খ্রিষ্টাব্দ রোজ শনিবার বেলা সাড়ে এগারোরায় টায় (বাংলাদেশ সময়) অনুষ্ঠিত হবে।

উক্ত ওয়েবনারে যুক্ত হয়ে প্রশ্ন উত্থাপন ও প্রাসঙ্গিক বিষয়ে মতামত প্রদান অথবা জিজ্ঞাসা করতে নিন্মোক্ত জুম (Zoom) আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করতে হবে।
মিটিং আইডিঃ 209 676 7656
পাসওয়ার্ডঃ 7NmMww
ওয়েবিনারটি পরবর্তীতে নিম্নোক্ত লিংকসমূহ হতে দেখা যাবে।

ইউটিউব লিংক: https://www.youtube.com/channel/UCYZpttG_itEAN7Sm1Tt2nmw?view_as=subscriber
ফেসবুক লিংক: https://www.facebook.com/krishnakumar.saha17

বার্তা প্রেরক,

(কৃষ্ণ কুমার সাহা)
সহকারী অধ্যাপক,
লোক প্রশাসন বিভাগ,
কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা
ফোন- +৮৮০১৭২২৪২৯১১৭
ইমেইল- krishna_du@yahoo.com

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email