সন্তানের জন্য জামা কিনে বাড়ি ফেরা হলনা বাবার মা’ হাসপাতালে দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় নিহত ১: আহত আহত ৬;

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  এবিএম আতিকুর রহমান বাশার  দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি// জানান =====
দেবীদ্বারে টিআরএক্স মাইক্রো’র সাথে সিএনজির মোখমূখী সংঘর্ষে ১জন নিহত ও ৬ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার বেগমাবাদ এলাকায় কেএমবি ব্রীক্স ফিল্ডের সামনে।
নিহত শেখ সোহাগ(৩২) দেবীদ্বার পৌর এলাকার বালিবাড়ি গ্রামের শেখ বাড়ির মৃত শেখ আবুল হাসেমের বড় ছেলে। নিহত শেখ সোহাগ পেশায় মাইক্রো চালক ছিল।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত শেখ সোহাগ(৩২) তার স্ত্রী হালিমা আক্তার(২৫)কে নিয়ে কালিকাপুর বাজার থেকে দুই পুত্র সন্তান ও পরিবারের সবার জন্য কাপড় কিনে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে বেগমাবাদ এলাকায় বিপরিত থেকে আসা একটি টিআরএক্স মাইক্রো বাসের সাথে তাদের হবন করা সিএনজির মোখমূখী সংঘর্ষ হয় এবং সিএনজিটি সড়ক থেকে ছিটকে পাশ^বর্তী নিচু জমিতে পড়ে যায়। এসময় সিএনজিতে থাকা দেবীদ্বার উপজেলার শেখ সোহাগ(৩২), তার স্ত্রী হালিমা আক্তার(২৫), বাজেবাকর গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী হাসনেয়ারা বেগম(৬০), মফিজুল ইসলামের কণ্যা ইয়াছমিন আক্তার(২৫), ভিড়াল্লা গ্রামের সিএনজি চালক সোহেল রানা(২৬), মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের আকাশের ছেলে হাসান(৮) ও হামজার ছেলে ইকরামুল(৬) মারাত্মক আহত হয়। আহতদের দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত সোয়া ৮টায় শেখ সোহাগ মারা যান। সোহাগের স্ত্রী হালিমা আক্তারের অবস্থাও আশংকাজনক বলে জানা যায়। হতাহত সকলেই একই পরিবারের স্বজন বলে জানিয়েছেন পুলিশ।
নিহতের প্রতিবেশী কিবরিয়া কিরন জানান, আজ বিকেলে শেখ সোহাগ তার ২ পুত্র সন্তান জিয়ান(৬) ও রিয়াদ(২)’র জন্য কালিকাপুর মার্কেট থেকে জামা কিনে আর বাড়ি ফেরা হলনা তাদের। সড়ক দূর্ঘটনায় বাবার মৃত্যু হলেও মা’ও হাসপাতালে মৃত্যুযন্ত্রনায় ছটফট করছেন।
এ ব্যপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বৃহস্পতিবার রাত ৯টায় মো. আলমগীর জানান, টিআরএক্স এর সাথে সিএনজির মোখমূখী সংঘর্ষে সোহাগ নামে একজনের মৃত্যু হয় অপর আহত ৬ জনই কুমেক হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের মরদেহ কুমেক হাসপাতালে রয়েছে, দূর্ঘটনায় কবলিত টিআরএক্স ও সিএনজি মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। মামলা দায়েরে নিহতের পরিবারের কেউ এখনো আসেনি।

সংবাদ প্রকাশঃ ১০০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email