ষড়যন্ত্র করে  মামলা দিয়ে কলেজের পরিবেশ ও শিক্ষাকে ধংস করেছ,শিক্ষাঙ্গনে সুষ্ঠু পরিবেশ নাই তাই সকলের দাবী অধ্যক্ষের অপসারণ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নিজস্ব প্রতিবেদক।।  জানান ====
কোমলমতি শিক্ষার্থীদের  ষড়যন্ত্র করে মামলা দিয়ে কলেজের পরিবেশ ও শিক্ষাকে  ধংশ করেছ,শিক্ষাঙ্গনে আর সুষ্ঠু পরিবেশ নাই তাই সকলের দাবী অধ্যক্ষ মামুন মজুমদার এর  অপসারণ। অধ্যক্ষ মামুন মিয়া মজুমদার ঐতিহ্য বাহি নিমসার জুনাব আলী কলেজ কে কলঙ্কিত  করেছেন। মেয়ের সমান বয়সী শিক্ষার্থীদের তিনি যে অশ্লীল লেখা ছবি পাঠিয়ে এবং তা প্রকাশ না করার জন্য শিক্ষার্থীদের কে  বিভিন্ন ভাবে চাপ সৃষ্টি করেছে এতে  শিক্ষার্থী সহ কলেজের মান সম্মান হেও প্রতিপন্ন ক্ষুন্ন করেছে । এছাড়া কলেজ ফান্ড থেকে  তিনি অবৈধ ভাবে  অর্ধ কোটি টাকার বেশী  তিনি হাতিয়ে নিয়ে গেছে। অধ্যক্ষ মামুন মিয়া মজুমদার এর দুর্নীতির আর শেষ নেই। কলেজ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ আরও অভিযোগ করে বলেন তিনি কলেজে যোগদানের পর থেকে (বিগত ৫ বছর) তিনি শিক্ষার মান ও ধংশ করেছে, ভালো শিক্ষক নেই, শিক্ষক নিয়োগে তিনি অনিয়মের মাধ্যমে নিয়োগ দেন। এত কিছুর যদি তিনি কলেজে স্বপদে ফিরে  আসতে পারবেনা। এলাকাবাসী ও কলেজ কমিটির সদস্য বৃন্দ সর্বসম্মতিক্রমে  দাবী জানান তিনি যেন কলেজে না আসেন। সকলের অধ্যক্ষ  মামুন মিয়া মজুমদার এর অপসারণ দাবী জানান। তিনি স্বপদে যোগদান করলে যে কোন সময় অঘটন ঘটতে পারে।
শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলার ঐতিহ্য বাহি নিমসার জুনাব আলী কলেজের সার্বিক পরিস্থিতি সম্পর্কে এলাকাবাসী ও সুধীজনদের কে নিয়ে এক মত বিনিময় সভা অত্র কলেজের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ অভিভাবক কমিটির সদস্য ও  মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী।
মোকাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অরুণ কুমার পাল এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন কলেজ অভিভাবক কমিটির সদস্য মোঃ রফিকুল ইসলাম।

‌সুধী জন ও কলেজ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন অ্যাডভোকেট নুরুল ইসলাম (বিদ্যুৎ শাহী), সাবেক মেম্বার আব্দুল অহেদ শুয়া মিয়া,  শাহজাহান ভূইয়া স্বপন, সাবেক বিদ্যুৎশাহী আনিছুর রহমান মাষ্টার, সাবেক মেম্বার মোঃ আব্দুল হক, সাবেক মেম্বার মোঃ শাহ আলম,বর্তমান মেম্বার  মোঃ শাহ আলম, সাংবাদিক  মোঃ  জাকির হোসেন মেম্বার,  আওয়ামী লীগ নেতা রবিউল হুসাইন, নজরুল ইসলাম, সফিকুর রহমান, আব্দুর রাজ্জাক, আলী হোসেন মাষ্টার, রকিব আহাম্মদ, শাহীন কাদির, জাহাঙ্গীর আলম, প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email