শ্রীমৎ আচার্য বিবেকানন্দ গোস্বামীর ৯৮তম শুভ জন্মজয়ন্তী ১৪ সেপ্টেম্বর 

সিটিভি নিউজ।। প্রেসবিজ্ঞপ্তি।।   । সত্য-সেবা-ধর্ম শ্লোগান সামনে রেখে পরম করুনাময়ের অশেষ কৃপায় আসছে ২৭ ও ২৮ ভাদ্র ১৪২৮ বঙ্গাব্দ ১৩ ও ১৪ সেপ্টেম্বর ২০২১ খ্রী: সোম ও মঙ্গলবার কুমিল্লার দেবীদ্বার উপজেলাধীন মোহনপুর ইউনিয়নের গাদিসাইরস্থিত বাংলাদেশ সেবাশ্রম প্রাঙ্গণে বাংলাদেশ সেবাশ্রম যুব সংঘের উদ্যোগে বাংলাদেশ সেবাশ্রমের প্রতিষ্ঠাতা পরমারাধ্য গুরুদেব শ্রীমৎ আচার্য বিবেকানন্দ গোস্বামী (এম.এ ট্রিপল সপ্ততীর্থ) এর ৯৮তম শুভ জন্মজয়ন্তী অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে।
উক্ত জন্ম জয়ন্তী অনুষ্ঠানে জাতি-বর্ণ-ধর্ম নির্বিশেষে সকলের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করেছেন বাংলাদেশ যুব সেবা সংঘের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সূচীর মধ্যে রয়েছে ১৩ সেপ্টেম্বর সোমবার গঙ্গাবরনের মাধ্যমে শুভ অধিবাস ও সন্ধ্যারতি কীর্তন এবং ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার ভোর ৪টা হতে যথাক্রমে মঙ্গল আরতি কীর্তন,  নগর পরিক্রমা,  প্রাতঃ আহ্নিক,  প্রার্থনা, গীতাপাঠ, আনন্দ র‍্যালী, মঙ্গল প্রদীপ প্রোজ্জ্বলনের মাধ্যমে জন্ম জয়ন্তী ঘোষনা, কেক কাটার দ্রব্য সামগ্রী অর্পণ,  গুরুদেবের মহা অভিষেক ও শৃঙ্গার, দুপুর সাড়ে ১২টায় ভোগরাগ অন্তে ভোগ আরতি কীর্তন শেষে মহাপ্রসাদ বিতরণ।  এরপর ভক্তিমূলক সংগীত “ভবের হাট” এবং সন্ধ্যায় সন্ধ্যারতি কীর্তন,  আচমন সন্ধ্যা আহ্নিক, গুরুদেব এর বন্ধনা ও কীর্তন শেষে গুরু মহিমা আলোচনা, রাস আরতি কীর্তন।  সবশেষে ভক্তশ্রোতাগণের মাঝে প্রসাদ বিতরণে মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি।
এদিকে, বাংলাদেশ সেবাশ্রম, গাদিসাইর, মোহনপুর, দেবীদ্বার,  কুমিল্লার বর্তমান মন্দিরের বয়স প্রায় ৪৩ বছর যা জরাজীর্ণ। গুরুদেবের অশেষ কৃপায় আমরা নতুন মন্দির নির্মাণে ইচ্ছা পোষণ করেছি। তদ্ উপলক্ষে আমরা অনেক কার্যক্রম এগিয়ে নিয়েছি। আপনাদের সকলের আর্থিক সহযোগিতা আমাদের একান্ত কাম্য। মন্দিরের ব্যাংক একাউন্ট  বাংলাদেশ সেবাশ্রম, A/C 8865, জনতা ব্যাংক,  মোহনপুর শাখা, দেবীদ্বার,  কুমিল্লা অথবা বিকাশ নম্বর পার্সোনাল- 01762-434141,  01714-455196সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ