শ্রীমঙ্গলে যুবক খুন – মৃত্যুর আগে খুনীর নাম সজীব  বলে গেলেন নিহত শরীফ

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী,, মৌলভীবাজারঃ
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। নিহত যুবক মৃত্যুর ঠিক আগ-মুহূর্তে জানিয়েছেন তার নাম মো. শরীফ এবং তাকে ছুরিকাঘাত করেছে শান্তিবাগ এলাকার সজিব নামে একটি ছেলে।
শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮টায় শহরের কলেজ রোডে প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে। নিহত শরীফ উপজেলার শাহজী বাজার এলাকার শায়েস্তা মিয়ার ছেলে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় শ্রীমঙ্গল কলেজ রোড প্রেসক্লাবের সামনে ছুরিকাঘাতে মারাত্মক আহত অবস্থায় ওই যুবক ছটফট করছিলেন। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে গেলে তিনি জানান, শান্তিবাগ এলাকার জনৈক সজীব নামে এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছেন।
এসময় তিনি তার ঠিকানা শহরতলীর শাহজিবাজার ও তার বাবার নাম শায়েস্তা মিয়া বলে জানান। মৃত্যুর আগে দেওয়া শরীফের জবানবন্দি বিভিন্নজন রেকর্ড  এবং গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে৷
খবর পেয়ে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হন। অবস্থা আশঙ্কাজনক দেখে শরীফকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেওয়ার কিছুক্ষণ পরই শরীফ মারা যায় শরীফ।
শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন খুনিকে ধরতে অভিযান চলছে।সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ