শোক সংবাদ ঃনা ফেরার দেশে চলে গেলেন ব্রাহ্মণপাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিব সরকার

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন      ব্রাক্ষণপাড়া  ( কুমিল্লা) প্রতিনিধি ।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান সরকার ১৩ মার্চ শনিবার সকাল সাড়ে ৭ টা্য  হার্ট অ্যাটাকে শেষ নিশ্বাস ত্যাগ করেন ( ইন্না-লিল্লাহ…….. রাজিউন)
মরহুম হাবিব সরকার উপজেলার সদর ইউনিয়নের মহালক্ষীপাড়া গ্রামের মৃত আব্দুল মতিন সরকারের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।  তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,  উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি সারাজীবন সমাজসেবামূলক কার্যক্রমের সাথে সম্পৃক্ত ছিলেন। মৃত্যুকালে তাঁর বরেস হয়েছিল ৫০ বছর। তাঁর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। ব্যক্তি জীবনে মা, ৪ ভাই,  ৪ বোন,  স্ত্রী, নিঃসন্তান ছিলেন।
বাদ আসর মহালক্ষীপাড়া শরীফ উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়েছে।
এদিকে তাঁর মৃত্যুতে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেন সাবেক আইনমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি। ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু জাহের এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, দৈনিক যুগান্তরের লিগ্যাল এডভাইজার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল বারি,  পৃথকভাবে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেন।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ