শোক সংবাদঃ উপজেলা ছাত্র দলের সাবেক যুগ্ম আহবায়ক কামরুল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন  ব্রাহ্মণপাড়া  কুমিল্লা ====
কুমিল্লার ব্রাহ্মণপাড়ার দুলালপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক কামরুল হাসান কামাল (৪৩) ইন্তেকাল করেছেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৬টা ৩০মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী ও তিন কন্যা সন্তানসহ অসংখ্য  গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছ, কামরুল হাসান কামাল শুক্রবার বিকালে ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে যান। সেখানে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয় লোকজন তাকে স্থানীয় একটি হসপিটালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 শনিবার বাদ যোহর দুলালপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে দুলালপুর কেন্দ্রীয় কবরস্থানে তার লাশের দাফন সম্পন্ন করেন স্বজনরা।

তার জানাজায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান রিপন ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল হক সরকার, উপজেলা যুবদলের আহবায়ক মোস্তফা জামান, ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুল ইসলাম সরকার, সমাজসেবক আবু কাউসার প্রমুখসহ মুসল্লীয়ানগণ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ ২২০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email