শেখ কামালের আদর্শ তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে -এমপি বাহার

সিটিভি নিউজ।।   এম.এইচ মনির   নিজস্ব প্রতিবেদক  জানান ===
কুমিল্লায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবাষর্কী যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে। করোনা মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে নানা আয়োজন করা হয়। সকালে গোমতী পাড়ে শেখ কামাল ক্রীড়া পল্লী চত্বরে শেখ কামাল-এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান,জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ বিপিএম, সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল সহ অনান্যরা। পরে দিবসটি উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। এছাড়া মহানগর আওয়ামী লীগ,আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যেগে ওয়ার্ডে ওয়ার্ডে বৃক্ষরোপন করা হয়েছে। জেলাজুড়ে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের উদ্যেগে বৃক্ষরোপন ছাড়াও মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে গোমতী নদীর তীরে শুভপুর এলাকায় শেখ কামাল ক্রীড়া পল্লীতে জেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সায়েদুল আরেফিন ও শাহাদাত হোসেন, জেলা ফরেস্ট অফিসার নুরুল করিম,সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেল, ৫ নং পাঁচথুবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি বলেন, দেশের ক্রীড়াঙ্গনের আধুনিকরণে অগ্রণি ভূমিকা রেখেছেন বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল। তাঁর চিন্তা চেতনা অত্যন্ত দূরদর্শী ছিলো। ক্রীড়াঙ্গনকে কিভাবে আধুনিক করা যায় তিনি সব সময় সে চিন্তা করতেন। তরুণ প্রজন্মের কাছে বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের আদর্শ হতে পারে আইকন। শেখ কামালের আদর্শ তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ