‘শীতে করোনা মোকাবেলায় আগাম প্রস্তুতি রাখতে হবে’=প্রধানমন্ত্রী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    সবার আন্তরিক চেষ্টায় দেশে করোনা মোকাবিলা করা সম্ভব হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শীতে মহামারি পরিস্থিতি খারাপ হতে পারে। তাই আগাম প্রস্তুতি রাখতে হবে সবাইকে।

সকালে (২০ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদানের চেক গ্রহণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ভার্চুয়াল আয়োজনে অনুষ্ঠিত হয় এবারের অনুদান গ্রহণের কার্যক্রম। এতে গণভবন থেকে অনলাইনে যুক্ত ছিলেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ে মুখ্যসচিবের হাতে ত্রাণ ও কল্যাণ তহবিলে চেক তুলে দেন দেশের বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এসময়, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস- বিএবি’সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে মোট ১৬৫ কোটি ৬০ লাখ টাকার চেক দেয়া হয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে। প্রধানমন্ত্রী বলেন, আর্থিক প্রতিষ্ঠানগুলো সুষ্ঠুভাবে পরিচালনায় কাজ করে যাচ্ছে সরকার।

সংবাদ প্রকাশঃ  ২০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email