শিমরাইলের আ’লীগের চাঁদাবাজ জামাল গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ের ফুটপাতের চাঁদাবাজ আ’লীগের নেতা দাবীদার মুরগী রিপনের সহযোগী অপর চাঁদাবাজ আ’লীগ কর্মী জামাল হোসেনকে (৪০) গ্রেফতার করেছে ডিবি পুলিশ ।
রবিবার (৩১ জানুয়ারি) রাতে শিমরাইল মোড়ে ফুটপাত থেকে চাঁদা তোলার সময় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জামাল হোসেন চাঁদপুর জেলার মতলব থানার শিকারীকান্দি এলাকার মৃত আবব্দুর রশিদের ছেলে। সে সিদ্ধিরগঞ্জ সিআইখোলা কাঠের পুল এলাকার কামাল হোসেনের বাড়ীর ভাড়াটিয়া।
এ ছাড়াও মুরগি রিপন ও জামাল ডেমরা রোডে একটি ঘর ভাড়া নিয়ে বাউল গানের নামে অশ্লীল কর্মকান্ড করতো। এনিয়ে সামজিক যোগাযোগ মাধ্যমে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। এছাড়াও এ আস্তানা বন্ধ করতে গিয়ে একাধিক পুলিশ কর্মকর্তাও লাহিৃত হয়েছে।
ফুটপাাতের ব্যবসায়ীরা জানান, ফুটপাতে গড়ে উঠা অবৈধ দোকান অবাধে চলতে তারা দৈনিক পুলিশ ম্যানেজ করার জন্য ১শ’, সওজ কর্মকর্তাদের জন্য ৫০ ও বিদ্যুৎ বিল বাবদ ৩০ টাকা করে মোট ১৮০ টাকা চাঁদা আদায় করতো স্থানীয় প্রভাবশালী আ’লীগ নেতাদের নিয়োগ করা মুরগি রিপন ও জামাল।
ডিবির এসআই মনিরুজ্জামান জানান, ফুটপাতের ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে জামালকে গ্রেফতার করা হয়েছে। সে নিয়মিত চাঁদা উত্তোলন করতো। এর সাথে জড়িত অন্যদেরও বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email