‘শিগগিরই ১২ বছরের ওপরের শিক্ষার্থীদের টিকা দেয়া হবে’ =স্বাস্থ্যমন্ত্রী

সিটিভি নিউজ ।।        স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা নিয়ন্ত্রণে আসায় আমরা শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়েছি। অতি শিগগিরই ১২ বছরের ওপরের শিক্ষার্থীদের মধ্যে টিকা প্রদানের কার্যক্রম শুরু হবে।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জের গড়পাড়ায় সদর ও সাটুরিয়া উপজেলার ১৭৬টি দুর্গাপূজা মণ্ডপের কমিটির নেতৃবৃন্দদের সঙ্গে শুভেচ্ছা ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনেই পূর্জা অর্চনা করতে হবে। উৎসবে অতিরঞ্জিত কোনো কিছু করা যাবেনা। শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপন করতে হবে।

মন্ত্রী বলেন, ইতিমধ্যে আমরা ২০ থেকে ৩০ শতাংশ মানুষকে টিকার আওতায় এনেছি। আগামী ডিসেম্বরে ৫০ শতাংশ ও মার্চের মধ্যে ৮০ শতাংশ মানুষকে টিকা দেওয়া হবে।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান, সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব সাহা, সাধারণ সম্পাদক অনির্বান পালসহ সদর ও সাটুরিয়া উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মন্ত্রী সদর উপজেলার ১১২টি ও সাটুরিয়ায় ৬৪টি পূজা মণ্ডপের প্রতিনিধিদের হাতে ৫০০ কেজি করে চালের ডিও লেটার তুলে দেন।

সংবাদ প্রকাশঃ  ৯-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ