শহীদ জিয়া আ’লীগের পুনর্জন্ম দিয়েছে : অধ্যাপক মামুন মাহমুদ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মহান মুক্তিযুদ্ধের ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান আওয়ামীলীগের পুনর্জন্ম দিয়েছেন। বাকশাল বিলুপ্ত করে বহুদলীয় গণতন্ত্র চালু করে আওয়ামীলীগকে রাজনীতি করার সুযোগ করে দিয়েছে। অথচ এই আওয়ামীলীগ মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে দেশে ফ্যাসিবাদী শাসন কায়েম করেছে। বাংলাদেশকে গুম, খুন ও দুর্নীতি আর লুটের রাজত্বে পরিনত করেছে। শহীদ জিয়ার স্বাধীনতার ঘোষনার মধ্যদিয়ে যে মুক্তিযুদ্ধের শুরু হয়েছিল তা ৯ মাসের রক্তক্ষয়ী সংগ্রামের মধ্যদিয়ে স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশের জন্ম হয়েছিল। ত্রিশ লাখ মানুষের জীবন আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত এ স্বাধীনতার সকল চেতনা ধ্বংস করেছে আওয়ামী ফ্যাসিষ্ট সরকার। মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়তে হলে এই সরকারের পতন ঘটিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ সেমাবার (৩০ মে) সকালে সিদ্ধিরগঞ্জে বিভিন্ন স্থানে অনুষ্ঠিত মিলাদ, দোয়া, খাবার বিতরণের সময় জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এসব কথা বলেন।
সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডের কমপক্ষে ৩০ টি স্থানে এসব আয়োজন করা হয়। সকাল থেকে কোরান তেলাওয়াত ও জিয়াউর রহমানের ভাষন প্রচার করা হয় বিএনপি ও এর অংগসংগঠনের আয়োজিত এসব অনুষ্ঠানে।
বিভিন্ন অনুষ্ঠানস্থল পরিদর্শনকালে মামুন মাহমুদের সাথে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও থানা বিএনপির আহ্বায়ক আব্দুল হাই রাজু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম ও ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিএনপি ও অংগসংগঠনের নেতারা।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email