লালমাইয়ে সম্পত্তি বিরোধে শতাধিক গাছ কেটে লুটে নেয়ার অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   লাকসাম প্রতিনিধি  জানান ===
লালমাইয়ে বাড়ির সীমানা প্রাচীর বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হামলা-ভাংচুর-লুটপাট ও শতাধিক গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের কনকশ্রী (খিলপাড়া) গ্রামে। এ ঘটনায় লালমাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের কনকশ্রী (খিলপাড়া) গ্রামের আবদুল খালেক মিয়ার ছেলে মোঃ তিতু মিয়া তাদের ক্রয়কৃত নিজস্ব সম্পত্তির উপর বাড়ি নির্মাণ করে। ওই বাড়ির সীমানা প্রাচীর নিয়ে একই গ্রামের মৃত. কেরামত আলীর ছেলে সামছুল হক তাদের বাড়ির সীমানার ভেতরে যায়গা পাবে বলে দীর্ঘদিন ঝামেলা করে আসছে। এ নিয়ে এলাকায় কয়েকবার শালিস-দরবারও হয়েছে বলে জানা যায়। কিন্তু সামছুল হক শালিস দরবার না মেনে কয়েকদিন পর হঠাৎ করে তিতু মিয়ার বাড়ির সীমানায় লাগানো বিভিন্ন প্রজাতীর প্রায় শতাধিক গাছ কেটে নিয়ে যাওয়ার সময় তারা বাধা দেয়। এসময় সামছুল হকের নেতৃত্বে তার ভাই শফিকুর রহমান, আবদুর রব, সামছুল হকের ছেলে সুমন, স্বপন, শহিদ মিয়া ও পারভেজ তিতু মিয়ার পরিবারের উপর হামলা হামলা চালায়। এসময় বাড়ি ভাংচুর ও তিতু মিয়ার বোন কুসুম আক্তারকে শ্লীলতাহানী সহ মারধর করে তার গলার চেইন এবং কানের দুল নিয়ে যায়। এ ঘটনায় মো. তিতু মিয়া বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে লালমাই থানায় একটি অভিযোগ দায়ের করে।
ঘটনার বিষয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার সাহেব উল্লাহ বলেন, যতটুকু জানি এখানে দুজনের সম্পত্তির মধ্যখানে বাড়তি একটু যায়গা রয়েছে। তারা দুই পরিবারই ওই যায়গা নিয়ে টানাটানি করছে। তবে উভয় পক্ষকে মিমাংশা করে দেয়ার চেষ্টা করেছি কিন্তু তারা কেউ মানছে না।
লালমাই থানায় এসআই মোশারফ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।   সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email