লাকসাম-চিওড়া সড়কে নাঙ্গলকোটের কোদালিয়া নামক স্থানে ফাটল

সিটিভি  নিউজ।।     মজিবুর রহমান মোল্লা  নাঙ্গলকোট (কুমিল্লা)সংবাদদাতা জানান ===
লাকসাম-নাঙ্গলকোট-চৌদ্দগ্রাম চিওড়া সড়কের কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার কোদালিয়া নামক স্থানে সড়কে ফাটল ধরে কিছু অংশ পাশ্ববর্তী পুকুরে ধ্বসে পড়ে যানবাহন চলাচল ও জনসাধারণের যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে। যে কোন সময় এখানে দুর্ঘটনা ঘটে ব্যাপক প্রাণহানীর ঘটনা ঘটতে পারে।
সরজমিনে দেখা যায়, সড়ক ও জনপথ বিভাগের লাকসাম-নাঙ্গলকোট-চৌদ্দগ্রামের চিওড়া (ঢাকা-চট্রগ্রাম বিশ্বরোড সংযোগ) সড়কটি নাঙ্গলকোট উপজেলার প্রধান একটি আঞ্চলিক সড়ক। প্রতিদিন এ সড়ক দিয়ে শত শত হালকা ও ভারী যানবাহন চলাচল করে। এটি দিয়ে নাঙ্গলকোট উপজেলাবাসীসহ পাশ্ববর্তী বিভিন্ন অঞ্চলের জনসাধারণ ঢাকা- চট্রগ্রাম সহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করে। জনগুরুত্বপুর্ণ ও ব্যস্ততম সড়কের নাঙ্গলকোট পৌর সদরের কোদালিয়া নামক স্থানে পল্লী বিদ্যুৎ অফিসের উত্তর পাশে ফাটল ধরে সড়কের কিছু অংশ ধ্বসে পুকুরে পড়ে গেছে। জরুরী ভিত্তিতে এটি মেরামত করা না হলে সড়কের পুরো অংশ ধ্বসে পড়ার আশংকা রয়েছে। ফলে যাতায়ায়াতে জনসাধারণকে চরম ভোগান্তি পোহাতে হবে।
সিএনজি চালক আব্দুর রশিদ বলেন, সড়কটি উপজেলার একটি প্রধান সড়ক। এ সড়ক দিয়ে গুরুত্বপুর্ণ ব্যক্তিরা সহ সকল পেশার মানুষ চলাচল করেন। সড়কটি কিছু অংশ ভেঙ্গে পুকুরে পড়ে গেছে। জরুরী মেরামত করা না হলে পুরোটাই ভেঙ্গে যাবে। সড়ক দিয়ে যাতায়াতকরা টাক্ট্রর ড্রাইবার জালাল আহমেদ বলেন, রাস্তা করার এক বছরের মধ্যে রাস্তা ভেঙে পুকুরে পড়েছে। আরো কয়েক স্থানে দেখা দিয়েছে ফাটল। মেরামত করা না হলে কিছু দিন পর যানচলাচল একে বারে বন্ধ হয়ে যাবে।
এ বিষয়ে সওজের লাকসাম অফিসের উপ-সহকারি প্রকৌশলী আজিম উদ্দিন বলেন, সড়কটি ধ্বসে পড়ার খবর পেয়েছি। কয়েক দিনের মধ্যে ফাটল স্থানে মেরামতের ব্যবস্থা করা হবে  ।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ