লাকসামে হাজী বিরিয়ানি এন্ড কাচ্চি ঘর’র ৩য় শাখা উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
সুস্বাদু ও মানসম্মত খাবার পরিবেশনের অঙ্গিকার নিয়ে কুমিল্লার লাকসামে ‘হাজী বিরিয়ানি এন্ড কাচ্চি ঘর’ এর ৩য় শাখা উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে লাকসাম দৌলতগঞ্জ বাজারের নোয়াখালী রেলগেইট সংলগ্ন আল-মদিনা সুইটমিটের পূর্ব পাশে মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাতের মাধ্যমে ‘হাজী বিরিয়ানি এন্ড কাচ্চি ঘর’ এর তয় শাখার কার্যক্রম শুরু করা হয়।
মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাতের পর ফিতা কেটে দোকানটির উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুল আজিজ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আলম লিটন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজিবুর রহমান লুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাজু, ‘হাজী বিরিয়ানি এন্ড কাচ্চি ঘর’ এর পরিচালক আরিফ, ইয়ামিন, ইয়াসিন প্রমুখ।
উল্লেখ্য, গত কয়েক বছর যাবৎ কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস এলাকায় সততা ও নিষ্ঠার সাথে সুস্বাদু ও মানসম্মত খাবার পরিবেশন করে আসছে তরুণ ব্যবসায়ী ইয়ামিন বাবুর্চি। ন্যায়-.নীতি বজায় রেখে ব্যবসা করার ফলে একই এলাকায় ক্রমান্বয়ে তার ব্যবসার পরিধি বিস্তৃত হচ্ছে। এখানে গরুর মাংসের বিরিয়ানী এবং শাহী মোরগ পোলাও’র পাশাপাশি বাসমতী চাউলের কাচ্চি বিরিয়ানীও পরিবেশন করা হচ্ছে।সংবাদ প্রকাশঃ  ২৪-১০-২০২১ খ্রীষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে= লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email