লাকসামে নানা আয়োজনে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

সিটিভি নিউজ।।    মোজাম্মেল হক আলম: সংবাদদাতা জানান ====
যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার লাকসামে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। মহান বিজয় দিবসের প্রথম প্রহরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির পক্ষে লাকসাম উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা যুবলীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা ও পৌরসভা ছাত্রলীগ, শিক্ষা প্রতিষ্ঠান ও দলীয় নেতৃবৃন্দ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
১৬ডিসেম্বর লাকসাম উপজেলা পরিষদ চত্তরে শহীদ মিনারে ভোর ৬টা ৩০ মিনিটে ৩১বার তোপধ্বনির মাধ্যমে শুরু হয় বিজয় দিবসের আনুষ্ঠানিকতা। শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গার্ড অব অনার প্রদান করে পুলিশ বাহিনীর একটি চৌকস দল। পর্যায়ক্রমে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন সংগঠন, সরকারি-বেসরকারি দফতর, সাধারণ মানুষের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভূঁইয়া, পৌরসভা আ’লীগ সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌরসভা নির্বাহী অফিসার নিলুফার ইয়াসমিন চৌধুরী, ইউনিয়ন চেয়ারম্যান নিজাম উদ্দিন শামিম, মোঃ ওমর ফারুক, উপজেলা যুবলীগ সদস্য মোশারফ হোসেন মজুঃ, মোঃ মনির হোসেন, সাজেদুল ইসলাম সজল, চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুঃ, সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌর ছাত্রলীগ সভাপতি সাইফ খাঁন স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১৬-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ