লাকসামে কৃষকদের মাঝে প্রদর্শনীর উপকরণ বিতরণ

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক:: সংবাদদাতা জানান ===
বিভিন্ন প্রকল্পের আওতায় লাকসামে কৃষকদের মাঝে প্রদর্শনীর উপকরণ বিতরণ করা হয়েছে। লাকসাম উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সৈয়দ শাহিনুর ইসলাম প্রধান অতিথি হিসেবে উপজেলার ৫০ জন কৃষকের মাঝে এসব উপকরণ বিতরণ করেন।
মঙ্গলবার (২৪ নভেম্বর) উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ে পরিবেশ বান্ধব কৌশলের মাধ্যমে নিরাপদ ফসল উৎপাদন প্রকল্পের আওতায় জৈব কৃষি ও জৈবিক বালাই ব্যবস্থাপনা প্রদর্শনীর উপকরণ, আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় বীজ বিতরণ, কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল, তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় সরিষা বীজ ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আব্দুল হালিম, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আলী আহমেদসহ, উপসহকারী কৃষি অফিসারবৃন্দ ও বিভিন্ন এলাকা থেকে আগত কৃষকবৃন্দ।সংবাদ প্রকাশঃ  ২৪১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ