লাকসামে আসন্ন শারদীয়া দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    দেবব্রত পাল বাপ্পী সংবাদদাতা জানান===
কুমিল্লার লাকসামে গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আসন্ন শারদীয়া দূর্গা পূজা উপলক্ষে সকল পূজা মন্ডপের কমিটির বৃন্দদের উপস্থিতিতে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
লাকসাম উপজেলা নির্বাহী অফিসার এ.কে এম সাইফুল আলমের সভাপতি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম পৌর মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের, লাকসাম থানার অফিসার ইনচার্জ মো. নিজাম উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, কৃষি কর্মকর্তা শাহিনুল আলম, লাকসাম উপজেলা শাখা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. সচীন্দ্র দাস প্রমুখ।
অন্যান্যদের মধ্যে আর উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা শাখা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দূর্জয় সাহা, প্রতুল সাহা, পিন্টু সাহা,শম্ভু সাহা, দুলাল সাহা, গোপাল সাহা, শিক্ষক লক্ষন আচার্য্য, পরিমল দেবনাথ সহ আনসার, ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা, উপজেলা পরিষদের কর্মকর্তা বৃন্দ।
প্রস্তুুতি মূলক সভায় বক্তারা বলেন প্রথমে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ডপে উচ্চস্বরে কোন গান বাজনা, সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না। মাতাল অবস্থা কোন লোক মন্ডপে প্রবেশ করতে পারবে না। ১০ জন করে মন্ডপে প্রবেশ করবে। এবার সরকারী ভাবে কোন মন্ডপে আনসার বা পুলিশ মোতায়ান করা হবে না। মোবাইল টিমের মাধ্যমে প্রত্যেক পূজা মন্ডপে রাউন্ড দিবে। কোথাও কোন স্থানে অপ্রীতিকর ঘটনা ঘটলে উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন, লাকসাম থানা কে অবহিত করতে হবে। গুজবে কোন কান দিবেন না। সিসি ক্যামেরা, জেনারেটর ব্যবস্থা রাখতে হবে। এবছর মহামারী করোনার জন্য প্রত্যেক পূজা মন্ডপের বিজয়া দশমীতে স্ব স্ব পুকুর,নদী বা খালে প্রতিমা বিসর্জন দিবেন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ লাকসাম শাখার সভাপতি ডাঃ সচীন্দ্র দাস বলেন, লাকসাম উপজেলা ও পৌরসভা বাসীসহ সবাইকে এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি মহোদয়ের পক্ষ থেকে শারদীয়া শুভেচ্ছা জানাচ্ছি। সকলে স্বাস্থ্যবিধি মেনে পূজা মন্ডপে পূজা দেখতে আসবেন। কোন পূজা মন্ডপে কোন অপ্রীতিকর ঘটনা যাতে না হয় সে দিকে লক্ষ্য রাখবেন। সুন্দর ও সুষ্ঠভাবে সনাতন ধর্মাললম্বীগণ শারদীয় দূর্গোৎসব পালন করবেন এই আমার প্রত্যাশা। সংবাদ প্রকাশঃ  ১২১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email