লাইফ সাপোর্টে সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু

সিটিভি নিউজ।।     বুড়িচং উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে রোগ মুক্তির জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত   আক্কাস আল মাহমুদ হৃদয়। বুড়িচং প্রতিনিধি।
সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এবং সুপ্রীম কোর্টের নব-নির্বাচিত সভাপতি অ্যাড.আব্দুল মতিন খসরু’র আশু রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা করে বুড়িচং উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজন বিশেষ দোয়া ও মাহফিল (১৩ এপ্রিল ২০২১) মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে।
দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিদা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু, বুড়িচং থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মাসুদ খাঁন, উপজেলা প্রকৌশলী অনুপ কুমার বড়ুয়া, উপজেলা মেডিকেল অফিসার ডা. একেএম হেদাইতুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবদুল মান্নান সহ অন্যান্য কর্মকর্তা
মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ মসজিদের খতিব হাফেজ মাওলানা বায়েজিদ রাজাবি।
উল্লেখ্য, করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে ফের লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। মঙ্গলবার সকালের দিকে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। আব্দুল মতিন খসরুর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মহিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে ৩১ মার্চ তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়। তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন।
সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর করোনা পরীক্ষা করা হয় ১৫ মার্চ। পরদিন সকালে পরীক্ষার ফল পাওয়া যায়। পরীক্ষার ফলে তাঁর করোনা পজিটিভ আসে। সেদিন দুপুর ১২টার দিকে তাঁকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হয়। তারপর থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ