লঞ্চে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     ঝালকাঠিতে যাত্রীবোঝাই লঞ্চে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শুক্রবার (২৪ ডিসেম্বর) এক শোক বার্তায় তিনি নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।
পৃথক শোক বার্তায় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন।
এর আগে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত তিনটার দিকে ঝালকাঠি সদর উপজেলার গাবখান চ্যানেলে অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটে। যাত্রীরা জানান, ঝালকাঠি লঞ্চ টার্মিনালের আগে গাবখান সেতুর কাছে পৌঁছার পর লঞ্চের ডেকে আগুন দেখতে পান তারা। পরে আগুন ছড়িয়ে পড়ে পুরো লঞ্চে। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৬ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
যাত্রীদের ধারণা, ইঞ্জিন রুম থেকে ছড়িয়েছে আগুন। এসময় প্রাণ বাঁচাতে অনেক যাত্রী নদীতে লাফিয়ে পড়েন। তবে সবাই তীরে উঠতে পেরেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। দগ্ধসহ আহত শতাধিক যাত্রীকে ঝালকাঠি সদর হাসপাতাল ও বরিশাল মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হচ্ছে।
লঞ্চটি বর্তমানে দেউরি গ্রামে বিষখালী নদীর তীরে ভেড়ানো আছে। সেখানে কাজ করছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে যাওয়া ‘অভিযান-১০’ লঞ্চে প্রায় ৫ শতাধিক যাত্রী ছিল বলে জানা গেছে।সংবাদ প্রকাশঃ  ২৪-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email