লকডাউন বাস্তবায়নে লাকসামে পৌর মেয়রের সচেতনতামূলক অভিযান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।    করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুমিল্লার লাকসামে চলমান লকডাউন বাস্তবায়ন করতে সচেতনতামূলক অভিযান পরিচালনা করেছেন লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের। শনিবার দিনব্যাপী লাকসাম পৌর শহরের বিভিন্ন এলাকায় তিনি এ অভিযান পরিচালনা করেন।

এসময় তিনি পথচারীদেরকে লকডাউন বাস্তবায়নে দিকনির্দেশনা দেন এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করেন। অভিযানে লাকসাম পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের বলেন, ‘করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন বাস্তবায়ন করতে আমরা লাকসাম পৌর শহর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছি। জনসাধারণকে সরকারের বিধি-নিষেধ মেনে চলার নির্দেশনা দিয়েছি এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করেছি।’সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email