লকডাউন না মানায় লাকসামে ৬০ হাজার টাকা জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     লাকসাম( কুমিল্লা) প্রতিনিধি. মহামারী করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার ঘোষিত ‘লকডাউন’ বাস্তবায়নে লাকসামে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত।
 লকডাউনের প্রথম দিন সোমবার পৌর শহরের দৌলতগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম সাইফুল আলম।
 ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে মাস্ক পরিধান না করায় জনসাধারণ এবং সরকারের নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় দোকানীদেরকে সর্বমোট ৬০ হাজার ৭ শ’ টাকা জরিমানা করা হয়।
সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে মাস্ক পরিধান না করায় পথচারী জনসাধারণ এবং সরকারের নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় কাপড় দোকান, টেলিকম দোকান, চশমা দোকান, কনফেকশনারী ও ফার্নিচার দোকানসহ বিভিন্ন দোকানকে ৬০ হাজার ৭ শ’ টাকা জরিমানা করা হয়।
এসময় জনসাধারণের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণের পর মাস্ক পরিধান ও লকডাউন মেনে চলার জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম সাইফুল আলম।
তিনি বলেন, ‘সরকারের নিদের্শনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে চলায় আমরা করোনার প্রথম ঢেউ মোকাবেলায় সক্ষম হয়েছি। যথাযথ স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে চললে ইনশাআল্লাহ আমরা করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায়ও সক্ষম হবো।’
ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর প্যানেল মেয়র খলিলুর রহমান, কাউন্সিলর আব্দুল আজিজ, লাকসাম বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পিন্টু সাহা, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মজুমদার, প্রচার সম্পাদক আনিসুর রহমান কাঞ্চন, কাপড় ও গার্মেন্টস্ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মনির হোসেন, মার্কেট মালিক সমিতির প্রচার সম্পাদক মাসুদ পারভেজ রনি প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email