লকডাউন এলাকায় ট্রেন থামবে না

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      করোনার সংক্রমণ ঠেকাতে রাজধানীকে ঘিরে থাকা সাত জেলায় কোনও ট্রেন থামবে না। তবে অন্যান্য জেলার সঙ্গে রাজধানীর রেল যোগাযোগ অব্যাহত থাকবে। মঙ্গলবার (২২ জুন) ভোর ৬টা থেকে আগামী ৩০ জুন মধ্যরাত পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।   এই সাত জেলা হলো-মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, মাদারীপুর, গাজীপুর, মুন্সিগঞ্জ, রাজবাড়ী ও গোপালগঞ্জ। করোনার সংক্রমণ ঠেকাতে রাজধানীকে বিচ্ছিন্ন করতেই এই পদক্ষেপ।

এ বিষয়ে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারির পর, রেল চলাচল নিয়ে সিদ্ধান্ত হয় বলে সাংবাদিকদের জানান রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

সোমবার (২১ জুন) রাত ৮টার দিকে রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে যাওয়া ট্রেনের গন্তব্যে যাওয়ার পথে যদি কোনো লকডাউন এলাকা পড়ে, সেখানে ট্রেন থামবে না। যাত্রী ওঠানামা করবে না। লকডাউন এলাকা ক্রস করে ট্রেন গন্তব্যে যাবে।’   মন্ত্রী আরও বলেন, ‘আন্তনগর ট্রেনের ব্যাপারেও এ নিয়ম মেনে ট্রেন চলবে।’

বর্তমানে সাতক্ষীরা, বাগেরহাটের মোংলা, যশোর পৌরসভা, অভয়নগর, বেনাপোল, শার্শা, কুষ্টিয়া সদর, চুয়াডাঙ্গা, দামুরহুদা, পুরো মাগুরা, রাজশাহী সিটি কর্পোরেশন, নাটোর পৌরসভা ও সিংড়া এবং বগুড়া পৌরসভায় করোনার সংক্রমণের লাগাম টেনে ধরতে লকডাউন করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email