লকডাউনে ঋণের কিস্তি নিয়ে চিন্তিত নাঙ্গলকোটের নিম্ন আয়ের মানুষ

সিটিভি নিউজ।।    মোঃ আব্দুর রহিম বাবলু:– সংবাদদাতা জানান=== সরকার ঘোষিত লকডাউনকে স্বাগত জানিয়েছে কুমিল্লা নাঙ্গলকোটের মানুষ। তবে নিম্ন আয়ের মানুষ ঋণের কিস্তি নিয়ে চিন্তিত হয়ে পড়েছে। ব্যবসায়ী ও সাধারণ মানুষের সঙ্গে কথা হলে তারা জানান, লকডাউনের সিদ্ধান্তটি সরকারের সময়োপযোগী সিদ্ধান্ত। মানুষ লকডাউন পুরোপুরি মানলে করোনা সংক্রমণের হার কমে যাবে বলে তাদের ধারণা। তবে নিম্ন আয়ের মানুষজন চিন্তিত হয়ে পড়েছে কর্মহীন হওয়ার আশঙ্কায়। বিভিন্ন এনজিও থেকে যারা ঋণ নিয়েছেন তারাও কিস্তি পরিশোধ নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন। নাঙ্গলকোট বাজারের একাধিক জানান, তারা বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়েছেন। লকডাউন দীর্ঘায়িত হলে কিস্তি কি ভাবে পরিশোধ করবেন এ নিয়ে তারা চিন্তিত। এদিকে নাঙ্গকোটে স্বাস্থ্যবিধি মানাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন, প্রধানমন্ত্রীর ১৮টি নির্দেশনা প্রতিপালনে আমরা কাজ করে যাচ্ছি। কোনো ব্যক্তি যাতে মাস্ক ছাড়া বাড়ি থেকে বের না হয় সেজন্য সচেতন করছি। যারা মাস্ক ছাড়া ঘোরাফেরা করছে তাদের জরিমানা করা হচ্ছে।

সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ