লকডাউনের বিধি-নিষেধ না মানায় লাকসামে ব্যবসায়িদের জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মোজাম্মেল হক আলম, লাকসাম :
কুমিল্লার লাকসামে লকডাউনের বিধি-নিষেধ না মানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৭ ব্যবসায়ীর নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে। সোমবার (২৮জুন) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজালা রানী চাকমা এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। লকডাউন মানতে উব্ধুদ্ধ করনে প্রশাসনের অভিযানের সময়ে এই আদালত পরিচালনা করা হয়।
এসময় ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে লাকসাম পৌর শহরের বিভিন্ন ব্যবসায়ি প্রতিষ্ঠানকে ২০হাজার টাকা জরিমানা করেন।
অভিযানকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজালা রানী চাকমা বলেন, মহামারী করোনা সংক্রমণ প্রতিরোধে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। লকডাউন বাস্তবায়নে আমরা দৃঢ প্রতিজ্ঞ। থানা পুলিশ ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা কাজ করে চলেছি। অধিকাংশ ব্যবসায়ীরা এই বিধি-নিষেধ মেনে চললেও কিছু ব্যবসায়ী অমান্য করছেন। করোনা সংক্রমণ প্রতিরোধে ও লকডাউন বাস্তবায়নে এমন ৭ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email