র‌্যাব এর অভিযানে দিনাজপুরে ৯৮ বোতল ফেন্সিডিল ,মাদক বহনে ব্যবহৃত মোটরসাইকেল সহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

সিটিভি নিউজ।।  দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  সংবাদদাতা জানান== দিনাজপুর র‌্যাব-১৩, সিপিসি-১ এর একটি আভিযানিক দল একটি অভিযানে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ১০ নং পুনটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নারায়নপুর গ্রামে অভিযান পরিচালনা করে ৯৮ (আটানব্বই) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে।

আটক কৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ শহিদুল ইসলাম (২৮), পিতা- মোঃ আব্দুস সোবহান, সাং-চকগোপাল, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর’ ।

ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন কে জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী স্বীকার করে যে সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে নিজেই বহন করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত।

উক্ত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ইতোপূর্বে আরো ০৬ টি মাদক সংক্রান্ত মামলা রয়েছে। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ