রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের ডেমরা থানার ৬৯ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক লিংকন (২২) নিহত হয়েছেন।
রোববার (১৮ জুন) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত লিংকন ডেমরা মালা মার্কেট এলাকার মৃত আব্দুল সাত্তরের ছেলে। তিনি ছাত্রলীগের ডেমরা থানার ৬৯ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, চনপাড়া থেকে একটি মোটরসাইকেল ডেমরা যাওয়ার পথে পিকআপভ্যান চাপা দিলে ঘটনাস্থলে লিংকনের মৃত্যু হয়। পরে স্থানীয় এলাকাবাসী ও পুলিশের সহযোগিতায় মরদেহ উদ্ধার করা হয়েছে।
রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বাংলানিউজকে বলেন, চনপাড়া থেকে ডেমরা যাওয়ার পথে চনপাড়া মোড়ে একটি পিকআপ ভ্যান মোটরসাইকেল আরোহী লিংকনকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে পিকআপ ভ্যানচালককে আটক করা যায়নি।

সংবাদ প্রকাশঃ ১৯০৬২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ