রূপগঞ্জে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে হত্যা : গ্রেফতার-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর হত্যার অভিযোগে মোশারফ মিয়া (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় রূপগঞ্জ সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মোশারফ মিয়া উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়াপাড়া এলাকার বাসিন্দা মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি ওই শিশুর দূর সম্পর্কের নানা হন।
নিহতের মা জানান, দূরসম্পর্কের আত্মীয় হওয়ায় মোশারফ মিয়ার বাড়িতে আসা যাওয়া ছিলো। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ৬টার দিকে শিশুটিকে নাস্তা খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান মোশারফ। পরে দুপুর হয়ে গেলেও বাড়িতে না ফেরায় বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করা হয়। এ সময় মোশারফের মোবাইল বন্ধ পাওয়া যায়। রাতে মোশারফকে অভিযুক্ত করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়।
রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগের পর মোশারফকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জাঙ্গীর এলাকার বালির মাঠের কাশবন থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৪-১০-২০২১ খ্রীষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=  

 

Print Friendly, PDF & Email