রূপগঞ্জে সৌদি প্রবাসীর গাড়িতে ডাকাতি গ্রেফতার-৭

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহর এলাকায় সৌদি প্রবাসীর গাড়িতে সংঘটিত ডাকাতি মামলার ৭ আসামিকে বুধবার (১ সেপ্টেম্বর) সকালে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, পটুয়াখালী জেলার নয়াবাঙ্গগুনি গ্রামের রিয়াজউদ্দিনের ছেলে তানজিদ হোসেন (২১), বরিশাল জেলার কাজিরহাট থানার কাদিরাবাদ গ্রামের স্বপন শেখের ছেলে সজল (২০), আঙ্গারমানিক এলাকার ছামসুল হক খলিফার ছেলে সোহাগ হোসেন (২৩) মোলাদি থানার আলিমাবাদ এলাকার শওকত হোসেনের ছেলে মিরাজ হোসেন (২৮), শরিয়তপুর জেলার সখিপুর থানার মোল্লাবাজার প্যাদাকান্দি গ্রামের মৃত নুর হোসেন খানের ছেলে সোহরাব খান (২৮), পটুয়াখালি জেলার বাউফল থানার কাশিপুর গ্রামের মোঃ রফিক ফকিরের ছেলে বাবলু (১৯), বরগুনা জেলার বরগুনা সদর থানার খাজুরতলা গ্রামের আবু তাহেরের ছেলে রাসেল (২৫)।
পুলিশ জানায়, ঢাকা-কাঞ্চন-নরসিংদী সড়কের পূর্বাচল উপশহরের ৭নং সেক্টর এলাকায় গত ৩০ আগষ্ট মঙ্গলবার শেষ রাত পৌনে ৩টায় সৌদি প্রবাসী সাইফুল ইসলামের গাড়িতে ডাকাতি সংঘটিত হয়। তিনি শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নরসিংদী জেলার মনোহরদী থানার বাগিবাড়ি গ্রামের বাড়িতে যাওয়ার সময় সাইফুল ইসলাম ডাকাতদের কবলে পড়েন। অপর একটি পিকআপ ভ্যানে মাইক্রোবাসের গতিরোধ করে। এসময় অস্ত্রের মুখে সাইফুল ইসলাম, তার মামা সেলিম মিয়া ও গাড়ি চালক স্বপন মিয়াকে জিম্মি করে মাইক্রোবাসের মালামাল ডাকাতরা লুটপাট করে।
ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার, সৌদি রিয়াল, মোবাইল সেট সহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আহত মাইক্রোবাস চালক স্বপন মিয়া ও সৌদি প্রবাসী সাইফুল ইসলামকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সৌদি প্রবাসী সাইফুল ইসলামের পিতা সুরুজ আলী বাদী হয়ে ৭ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email