রূপগঞ্জে সাড়ে ৭ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : ৭ হাজার ৪‘শ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়েছে।
মঙ্গলবার (১৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে রূপগঞ্জের পূর্বাচল উপশহর এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-১।
আটককৃত ওই ব্যক্তি চট্টগ্রামের সন্ধীপ থানার মুসাপুর বেলা কাজীর বাড়ির মো. আবুল কাশেমের ছেলে মো. কামরুল হাসান (৩০)।
র‌্যাব-১ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩০০ ফিট সড়ক সংলগ্ন পশি জামে মসজিদ এলাকায় কতিপয় ব্যক্তি গোপনে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। সংবাদ পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল কর্তৃক রূপগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহর ৩০০ ফিট সড়ক সংলগ্ন পশি জামে মসজিদ এর পাশে খালি জায়গার উপর অভিযান চালিয়ে উপরোক্ত ব্যক্তিকে উল্লিখিত পরিমাণ মাদকদ্রব্যসহ আটক করা হয়।
র‌্যাব-১ এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, দীর্ঘদিন যাবৎ সে কক্সবাজার ও চট্টগ্রাম জেলার বিভিন্ন জায়গা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যের চালান সংগ্রহপূর্বক দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email