রূপগঞ্জে সাহাজদ্দিন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী ও অর্থ বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন রাণীপুড়া এলাকার করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। সোমবার (৩ মে) দুপুরে রাণীপুরা মাদ্রাসাতুল কোরআন ওয়ার সুন্নাহ আলীম মাদ্রাসার মাঠে দেওয়ান সাহাজদ্দিন সমাজ কর্লান ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, দেওয়ান সাহজদ্দিন ফাউন্ডেশেন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি দেওয়ান জাকির উদ্দিন, রাণপিুরা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জামান মিয়া, দেওয়ান মকবুল হোসেন, রিদয় হাসান আনবির, কবির হোসেন প্রমুখ। পরে কাঞ্চন রাণীপুরা এলাকার প্রায় পাচশত অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণি অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সভাপতি জাকির উদ্দিন বলেন, ঈদকে সামনে রেখে এই করোনা মহামারিতে কাঞ্চন পৌরসভার প্রতিটি ওয়ার্ডে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরন কর্মসুচি অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email