রূপগঞ্জে শীতলক্ষ্যা থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে নৌকায় ঘুরতে গিয়ে নদীতে ডুবে ব্যবসায়ী সবুজ মিয়া (৩৫) মৃত্যু হয়েছে। উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের শীতলক্ষ্যা নদী থেকে তার লাশ উদ্ধার করে ডুবুরিদল। ঘটনাটি নিশ্চিত করেছেন ঢাকা হেড অফিসের ডুবুরি ইউনিটের ডিউটি অফিসার এরশাদ হোসেন। নিহত সবুজ রাজধানী ঢাকার কোনাপাড়া আদর্শবাগ এলাকার শাহজাহান মিয়ার ছেলে।
নিহতের স্ত্রী শাহানাজ বেগম বলেন, গত ১৫ দিন আগে শাহনাজের সঙ্গে সবুজ মিয়ার বিয়ে হয়। বিয়ের পর ভাল চলছিল তাদের সংসার। শাহনাজ বেগম সবুজ মিয়ার দ্বিতীয় স্ত্রী। শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় নববধূ শাহনাজকে নিয়ে সবুজ মিয়া নিজ বাড়ি থেকে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার আশেপাশে শীতলক্ষ্যা নদীতে ঘুরতে আসেন। এসময় সবুজ মিয়ার মাথাঘুরে নদীতে পড়ে যান। পরে শাহনাজ বেগমের চিৎকারে নৌকার মাঝি ও আশপাশের লোকজন খোঁজাখুজি করলেও সবুজ মিয়াকে পাওয়া যায়নি।
পরিবারের লোকজন ঢাকা ডুবুরি ইউনিটকে খবর দিলে তারা সোমবার সকালে এসে উদ্ধার কার্যক্রম শুরু করেন। রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে চনপাড়া এলাকার শীতলক্ষ্যা নদী থেকে সবুজের লাশ উদ্ধার করা হয়। ঢাকা হেড অফিসের ডুবুরি ইউনিটের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৩১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ