রূপগঞ্জে লিলি কেমিক্যাল কারখানায় অগ্নিকান্ডে ৮ জন দগ্ধ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জের দক্ষিণ গোলাকান্দাইল এলাকায় লিলি কেমিক্যাল কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ৮ জন দগ্ধ হয়েছে।
তাদেরকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা বার্ন এন্ড জাতীয় প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১১টায়। দগ্ধ শ্রমিকরা হলৈা, বায়েজিদ, রোকন, খাদেমুল, সজিব, রিপন, মেহেদী, রাসেল ও আকালু। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আধা ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, দুটি স্টেশনের ৩টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতি ও আগুনের সুত্রপাত তদন্তের পর বলা যাবে। এ ঘটনায় ৮ জন দগ্ধ হয়েছেন তাদেরকে বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩১-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ