রূপগঞ্জে রাজন হত্যা রিমান্ড শেষে আসামি কোর্টে প্রেরণ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় সমবায় সমিতির ব্যবসায়ী রাজন হোসেন খান (৩২) হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামি উপজেলার রূপসী কাজিপাড়া গ্রামের মো. ইসমাইলের ছেলে মো. মাসুদকে ২ দিনের রিমান্ড শেষে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। নিহত রাজন সোনারগাঁও উপজেলার আমগাঁও গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।
পুলিশের প্রতিবেদনে জানা গেছে, ১৩ মে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে রাজন হোসেন খানকে গলাকেটে হত্যা করে। তথ্য প্রযুক্তির মাধ্যমে মাসুদকে গ্রেফতার করে পুলিশ। সে ঘটনার দিন নিহত রাজনের মোবাইলে একাধিকবার ফোন করে। নিহত রাজন ও মাসুদের মোবাইল ফোনটি ঘটনাস্থলে অবস্থান ছিল।
এদিকে সমিতির টাকা পয়সা নিয়ে রাজন ও গ্রেফতারকৃত আসামি মাসুদের মধ্যে বিরোধ চলছিল। এ সমিতির টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে আসামি মাসুদ ও তার সহযোগিরা রাজনকে ঘটনার দিন ফোনে ডেকে নেয়। রাতে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ও উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে।
সোনারগাঁও উপজেলার আমগাঁও গ্রামের বাসিন্দা ও মামলার বাদি নিহত রাজনের বাবা তোফাজ্জল হোসেন খাঁন বলেন, রূপগঞ্জ থানা পুলিশ হত্যা মামলাটি ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে। মামলার সুষ্ঠু তদন্তে সিআইডিতে স্থানান্তরের দাবি জানান তিনি।
উল্লেখ্য, গত ১৩ মে সোনারগাঁওয়ের আমগাঁও গ্রামের বাড়ি থেকে রাজনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে পার্শ্ববর্তী রূপগঞ্জের রূপসী কলাবাগানে গলা কেটে ফেলে রাখে দুর্বৃত্তরা। ২৯ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সংবাদ প্রকাশঃ  ১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ