রূপগঞ্জে বাড়িঘরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মামলা ইউপি সদস্য গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনোত্তর সহিংসতায় নাওড়া এলাকায় আওয়ামীলীগের ২০ নেতাকর্মীর বাড়িতে নিজ দলীয় সন্ত্রাসীদের হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় বুধবার (১ ডিসেম্বর) রাতে মামলা দায়ের করা হয়েছে। (মামলা নং ৫(১২)২০২১)। আওয়ামীলীগের বিদ্র্রোহী আনারস প্রতীকের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান ও তার ভাই শফিকুল ইসলামসহ ২২জনকে আসামি করা হয়। কায়েতপাড়া ইউপি আওয়ামী যুবলীগের সভাপতি ও আগুনে ক্ষতিগ্রস্থ মোশারফ হোসেনের বোন ছালেহা ভুঁইয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় এজাহার নামীয় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিন জসুকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, হামলার ঘটনায় মামলা রুজু করা হয়েছে। এজাহার নামীয় আসামি জসীম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। ৫দিনের রিমান্ড চেয়ে তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। নাওড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ গত ৩০ নভেম্বর রাতে ২০০/৩০০ সদস্যেও সরকার দলীয় একদল সন্ত্রাসী অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে নাওড়া এলাকার ২০ বাড়িতে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। হামলাকারীরা নগদ ৩১ লক্ষ টাকার মালামাল লুটপাট ও ৪লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে। হামলার পর রেনু মিয়া (৩৫) নামের এক যুবক এখনও নিখোঁজ রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০২-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ