রূপগঞ্জে দেশীয় অস্ত্রসহ আ’লীগের ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১, রবিবার (১৭ অক্টোবর) জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ চাঁদাবাজি করার সময় ৪ জন আ’লীগের পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হলো, আক্তার হোসেন (৪৮) জালাল হোসেন (২৯) মশিউর রহমান @ মুকুল (৩৫) ও লিটন মিয়া (২৯) গ্রেফতার করেছে। আসামীরা জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকার বাসিন্দা। অভিযানে গ্রেফতারকৃতদের দখল হতে চাঁদাবাজির নগদ ৩ হাজার৩’শ ৬০ টাকা, দেশীয় অস্ত্র ৩টি রামদা ও ১টি জিআই পাইপ উদ্ধার করা হয়। চালকরা জানান, তারা আ’লীগের কর্মী। স্থানীয় সরকার দলীয় চাঁদাবাজ নেতারা চাঁদা আদায়ের জন্য তাদের নিয়োগ করেছে।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, উপস্থিত স্বাক্ষী, একাধিক বাস ও ট্রাক চালক এবং গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বাস ও ট্রাক চালকদের দেশীয় অস্ত্র প্রদর্শণ করে জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়িপ্রতি ১০০ টাকা থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন বাস বা ট্রাকের চালক চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেফতারকৃত আসামীরা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৭-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ