রূপগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে বৃদ্ধা খুন স্বজনরা বলছেন রহস্যজনক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এ আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বায়েলা এলাকায় রফিকুল ইসলাম খান (৭০) নামে এক বৃদ্ধের রহস্যজনক খুনের ঘটনা ঘটেছে। সোমবার (২০ জুন) শেষ রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রফিকুল ইসলাম খান হলেন, ঢাকা জেলার কদমতলী উপজেলার মাতুয়াইল এলাকার মৃত আমানত খানের ছেলে। বর্তমানে রূপগঞ্জের বায়েলার এলাকার বাসিন্দা।
এদিকে এ ঘটনায় নিহতের স্বজনরা বলছেন খুনের ঘটনাটি রহস্যজনক। তারা বলছেন ডাকাতের ছুরিকাঘাতে খুন হয়েছেন কিনা সেটা তাদেও কাছে প্রশ্নবিদ্ধ।
নিহতের রফিকুল ইসলাম খানের মেয়ে সাথী জানান, তার বাবা গত ২ বছর আগে তাদের মাকে তালাক দিয়ে রূপালি নামে এক মহিলাকে ২য় বিয়ে করেন এবং ঢাকা জেলার কদমতলী উপজেলার মাতুয়াইল এলাকায় নিজের পৈত্রিক জায়গা বিক্রি করে রূপগঞ্জে জায়গা কিনে বাড়ি নির্মাণ করে ২য় স্ত্রীকে নিয়ে বসবাস করছিলেন।
রূপালি নামে মহিলাটি তাদের সম্পত্তির জন্য তাদের বাবাকে ছলে বলে কৌশলে বিয়ে করেছিল। তারা তিন ভাই দুই বোন। বিয়ের পর থেকে রূপালি তাদের সাথে বাবা রফিলংল ইসলাম খানকে যোগাযোগ রাখতে দেননি।
হঠাৎ আজ সকালে মুঠোফোনে তাদের কাছে খবর পাঠানো হয় তাদের বাবা ডাকাতদের হাতে খুন হয়েছেন। আসলে কি ডাকাতের হাতে খুন হয়েছেন নাকি অন্য কোনো রহস্য? এই প্রশ্ন এখন সবার মধ্যে দেখা দিয়েছে বলে জানান সাথী।
অপরদিকে নিহতের ২য় স্ত্রী রূপালি বেগম জানান, সোমবার গভীর রাতে পাঁচজন ডাকাত দল তাদের বাসায় ঢুকে অস্ত্রেরমুখে জিম্মি করে সোনাদানা টাকা পয়সা লুট করে নিয়ে যাওয়ার সময় তার স্বামী বাঁধা দিতে গিয়ে ডাকাতদের ছুরিকাঘাতে প্রাণ হারান। পরে রক্তাক্ত অবস্থায় তার স্বামীকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email