রূপগঞ্জে গায়েবী মামলায় বিএনপি-ছাত্রদলের আরও ৫ নেতাকর্মী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের গায়েবী মামলায় বিএনপি ও ছাত্রদলের আরও ৫ জন নেতাকর্মীকে গ্রেফতার হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) ভোরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা।
গ্রেফতাররা হলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের কোষাধ্যক্ষ গুলজার হোসেন, ভোলাবো ইউপি ছাত্রদলের সভাপতি তারিকুল ইসলাম, সহ-সভাপতি আনিসুর রহমান, তারাবো পৌরসভার বিএনপির যুগ্ন আহ্বায়ক তাশিফ হক ওসমান, কাঞ্চন পৌরসভার ৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি তোফাজ্জল হোসেন। এর আগে গায়েবী মামলায় শুক্রবার ভোরে বিএনপি ও ছাত্রদলের ৭ নেতাকর্মীকে গ্রেফতার করে জেলা আদালতে পাঠিয়েছে পুলিশ।
স্থানীয় বিএনপির নেতাকর্মীরা জানান, গত ২৮ নভেম্বর হামলা করে হত্যার চেষ্টা, মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও বিস্ফোরক আইনে পুলিশ সন্ত্রাসী ও চাঁদাবাজ ছাত্রলীগকর্মী রাশেদুল প্রধানকে বাদী করে পুলিশ গায়েবী মামলা করিয়েছে। মামলায় জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন ও রূপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ুনসহ ৩৮ জনের নাম উল্লেখ করে এবং ৭০/৮০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। সংবাদ প্রকাশঃ  ০৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ