রূপগঞ্জে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গণপিটুনি : ধারালো অস্ত্র উদ্ধার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক নিরীহ মহিলার বসতবাড়িতে অতর্কিত হামলা চালিয়ে প্রভাববিস্তার করতে গেলে কিশোরগ্যাংয়ের তিন সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এসময় কিশোরগ্যাংয়ের ব্যবহৃত ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়। রবিবার (৫ ডিসেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
গণপিঠুনির শিকার কিশোর সদস্যরা হলেন, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার তারাকান্দি এলাকার স্বপন মিয়ার ছেলে আপন (১৮), চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সানকি এলাকার কবির মিয়ার ছেলে রিসাত (১৮) ও চাঁদপুর জেলার হামচর থানার কৃষ্ণপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে রাকিব (২২)। তারা সকলেই রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে আসছে।
রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (ওসি/তদন্ত) হুমায়ুন কবির জানান, কিশোরগ্যাংয়ের সদস্য আপন, রিসাত, রাকিব, মাসুম বিল্লাহ, মাসুম, মাহফুজ, হানিফ, জীবন, অলিসহ আরো বেশ কয়েকজন চাঁদাবাজি, মাদক সেবনসহ সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত। উল্লেখিত কিশোরগ্যাংয়ের সদস্যরা প্রভাব বিস্তার করতে গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার সামসুল আলমের স্ত্রী নিরীহ হাসনা হেনার বসতবাড়িতে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় হাসনা হেনার পরিবারসহ আশ-পাশের লোকজন আত্নচিৎকার শুরু করে। এক পর্যায়ে এলাকাবাসী একত্রিত হয়ে হামলাকারীদের ধাওয়া করে। এসময় ওই তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ হামলাকারীদের সঙ্গে থাকা ধারালো ছুড়া ও ছেন উদ্ধার করে।
এ ঘটনায় ভুক্তভোগী হাসনা হেনা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এসআই হুমায়ুন কবির বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেন। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৬-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ