রূপগঞ্জে আ’লীগ নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদসভা করা হয়েছে। বুধবার (২৫ আগষ্ট) রূপগঞ্জ ইউপি আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন ঢাকা-ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়কের কাঞ্চন ব্রীজ এলাকায় এ মানববন্ধন করে। মানববন্ধনপূর্বক এইচআর মডেল স্কুল মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ ইউপি আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক।
সভায় বক্তব্য রাখেন, রূপগঞ্জ ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ, আওয়ামীলীগ নেতা ওবায়দুল মজিদ জুয়েল মাস্টার, আলহাজ্ব মানিক আলী, মোঃ অলিউল্লাহ মিয়া, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি হাফিজুর রহমান সজিব, শেখ রাসেল নগর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, রূপগঞ্জ ইউপি ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আরিফ খান জয়, দাউদপুর ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম খোকন, ছাত্রলীগ নেতা সাগর আহমেদ, টিপু সুলতান, আইনুল বারী, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাব্বি হাসান রাসেল, পারভেজ মিয়া, যুবলীগ নেতা জমির আলী প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের হয়রানি করে নিশ্চিহ্ন করার জন্যই এসকল মামলা একের পর এক করা হচ্ছে। সুষ্ঠু তদন্ত করে এসকল মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় অবরোধসহ কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।
উল্লেখ গত গত ২৩ আগষ্ট রূপগঞ্জের আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে ৩০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email