রূপগঞ্জে আ’লীগের পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে আ’লীগের পরিবহণ চাঁদাবাজ মোঃ রাজিবকে (৩২) গ্রেফতার করেছে। জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকায় চলাচলরত বিভিন্ন পরিবহবহনের বাস চালক ও হেলপারদের ক্ষয়ক্ষতির ভয় দেখিয়ে ও হুমকি দিয়ে চাঁদাবাজি করতো। সে চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানাধীন ফতেহ জঙ্গিপুর এলাকার মৃত মোঃ হাকিম এর ছেলে। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীর দখল হতে চাঁদাবাজির নগদ ৩ হাজার ১’শ ২০ টাকা উদ্ধার করা হয়। চালকরা জানান, সে আ’লীগের কর্মী। স্থানীয় সরকার দলীয় চাঁদাবাজ চক্র পরিবহন থেকে চাঁদা আদায়ের জন্য তাকে নিয়োগ করেছে।
র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী চাঁদাবাজ চক্রের একজন সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বিভিন্ন পরিবহনের বাস চালক ও হেলপারদের জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বাস প্রতি দৈনিক ১৫০ টাকা থেকে ২০০ টাকা করে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। কোন বাসের চালক বা হেলপার চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেফতারকৃত আসামী তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৫-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ