রূপগঞ্জের তারাবো হতে আ’লীগের পরিবহন চাঁদাবাজ মাসুদ গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে শুক্রবার (৭ মে) রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো দক্ষিণ পাড়া সোনালী রোডস্থ শবনম ভেজিটেবলস অয়েল মিলের কার্টুন কারখানার গেইটের সামনে পাকা রাস্তার উপর হতে চলাচলরত ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে প্রায় ১০ মামলার আসামী চাঁদাবাজ মাসুদ পারভেজ ভূঁইয়াকে গ্রেফতার করা হয়। সে স্থানীয় আওয়ামী চাঁদাবাজ চক্রের অন্যতম হোতা ও আ’লীগের সক্রিয় কর্মী বলে চালক ও স্থানীয়রা জানায়।
র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী জানান, উপস্থিত স্বাক্ষী ও ট্রাক চালকদের জিজ্ঞাসাবাদ এবং প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন তারাবো দক্ষিণ পাড়া এলাকায় রাস্তায় চলাচলরত ট্রাক চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক ট্রাক প্রতি দৈনিক ৫০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী ট্রাক চালকের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে থানাধীন তারাবো দক্ষিণ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ১,৬৩৫ টাকা উদ্ধারসহ চাঁদাবাজ মাসুদ পারভেজ ভূঁইয়াকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে রূপগঞ্জ থানাধীন তারাবো দক্ষিণ পাড়া এলাকায় রাস্তা দিয়ে চলাচলরত ট্রাক চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামী মাসুদ পারভেজ ভূঁইয়াকে ইতঃপূর্বে চাঁদাবাজির দায়ে একই স্থান হতে ৭ বার র‌্যাবের হাতে গ্রেফতার হয়। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও মাদকসহ বিভিন্ন অপরাধ সংঘটনে জড়িত থাকায় জেলার রূপগঞ্জ থানায় প্রায় ১০টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email