রাণীশংকৈলে বেগম রোকেয়া দিবস পালিত 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।       সফিকুল ইসলাম শিল্পী,   রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ “নারী-পুরুষ সমতা রুখতে পারে সহিংসতা” এই প্রতিপাদ্য’কে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে র‍্যালি, আলোচনা ও জয়িতাদের সম্মাননা প্রদান সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে পরিষদ হলরুমে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, ভাইস-চেয়ারম্যান শেফালী বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ইন্দ্রজিত সাহা, অধ্যক্ষ মহাদেব বসাক,সহকারি অধ্যাপক প্রশান্ত বসাক,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, তথ্য অফিসার হালিমা আকতার, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ও ফারুক আহাম্মেদ প্রমুখ।
এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা, স্কুল কলেজের শিক্ষক, ছাত্রছাত্রী, মহিলা সমিতির সদস্যবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ সময় গুরুত্বপূর্ণ ৫ টি বিষয়ের উপর বিশেষ অবদান রাখার জন্য উপজেলার পাঁচজন শ্রেষ্ঠ নারী জয়িতাকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ- সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম।
সভায় বক্তারা বলেন, নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার সময়েই নারীদের ঘরে থাকার দিন শেষ হয়েছে। তাকে অনুসরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীসমাজের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকারের সফল উদ্যোগে নারী-পুরুষের বৈষম্য ভেদ করে সকল ক্ষেত্রে সমানাধিকার প্রতিষ্ঠিত হয়েছে। নারী-পুরুষের অংশগ্রহণে দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে।

সংবাদ প্রকাশঃ  ০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email