রাজনগর ১১ মাদকসেবীকে আটক করেছে পুলিশ 

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী সংবাদদাতা জানান ==   : মৌলভীবাজার রাজনগরে ১১ মাদকসেবীকে আটক করেছে পুলিশ।
রোববার (৩১ জানুয়ারি) রাতে উপজেলার মাথিউড়া চা বাগান থেকে মদ্যপ অবস্থায় তাদের আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার টেলরা ইউনিয়নের মাথিউড়া চা বাগান এলাকায় বিভিন্ন এলাকার লোকজন দেশিয় মদ পানের জন্য আসে- এমন অভিযোগ পুলিশের কাছে কয়েকদিন থেকে আসছিল।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিমের নেতৃত্বে পুলিশ পরিদর্শক দেবদুলাল ধর, এসআই আবু মোকসেদ পিপিএমসহ একদল পুলিশ উপজেলার মাথিউড়া চা বাগানে বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় মদ্যপ অবস্থায় উপজেলার বিভিন্ন এলাকার ১১ জনকে আটক করে থানায় নিয়ে আসে।
আটককৃতরা হলো, উপজেলার মজিদপুর গ্রামের মো. সুফিয়ান (৫৫), ডেফলউড়া গ্রামের মো. শাহিনুল ইসলাম (৪১), মো. টিপু মিয়া (৪৮) ও শিপন মিয়া (৩০), ইসলামপুর গ্রামের আব্দুল শুকুর (৪০), ছাটুরা গ্রামের ননী গোপাল দেব (৪০), মেলাগড় গ্রামের মো. আব্দুল মন্নান (৪৯), দাসপাড়া গ্রামের চন্দন কর (২২) ও নিকিজ কর (৩৫), মৌলভীবাজার সদর উপজেলার দক্ষিণ বালি গ্রামের মো. মনির (৫০) ও কামারকাপন (রাইসমিল) গ্রামের ননী গোপাল দেব (৪৭)।
রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যা রাতে মাথিউড়া চা বাগান এলাকায় অভিযান চালানো হয়। এ সময় প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রাজনগর থানায় মামলা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ