রাঙ্গামাটিতে এক হাতে গাছের চারা, অন্য হাতে ধর্ষণকে লাল কার্ড

সিটিভি নিউজ।।    বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় রাঙ্গামাটি পুলিশ পলওয়েল পার্কে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পলওয়েল পার্কে বকুল গাছের চারা রোপণ করে কর্মসূচীর উদ্বোধন করেন রাঙ্গামাটি (ভারপ্রাপ্ত) পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ।
সংগঠনের সদস্যদের টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করে, শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণ বিরোধী শপথ করেন। লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি শাখাওয়াৎ হোসেন রুবেল, রিপোর্টাস ইউনিটির অর্থ সম্পাদক মোঃ কামাল হোসেন, রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অালমগীর মানিক, সংগঠনের তিতাস শাখার সভাপতি অাব্দুল্লাহ অাল মামুন, লাকসাম শাখার সাংগঠনিক সম্পাদক অাহমেদ রায়হান, অর্থ সম্পাদক তাসফিন অাহমেদ, দপ্তর সম্পাদক বাদশাহ পাটোয়ারী প্রমুখ।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল বলেন, আমরা প্রতি বছর টিফিনের টাকা বাঁচিয়ে বিভিন্ন জেলায় শিক্ষার্থীদের মধ্যে এক লাখ গাছের চারা বিতরণ করে থাকি। বর্তমান সময়ে স্কুল কলেজ বন্ধ থাকায় ৪৬টি জেলায় এ পর্যন্ত ভ্রাম্যমাণ ৮৩ হাজার ৪০০ গাছের চারা বিতরণ করেছি। গত ৭ জুলাই থেকে কার্যক্রমটি শুরু করা হয়। রাঙ্গামাটি ছিলো ৪৬ তম জেলা। জেলার বিভিন্ন বিদ্যালয়ের মাঠ, গ্রাম ও রাস্তায় পথচারীদের মধ্যে এ চারা বিতরণ করা হচ্ছে। শিক্ষার্থীরা সকল অন্যায়কে লাল কার্ড প্রদর্শণ করে গাছের চারা হাতে নিয়ে সবুজ বাংলা গড়ার শপথ নেন।সংবাদ প্রকাশঃ  ২৯১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ