রংপুর পীরগঞ্জে গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণ বিরোধী শপথ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে সোমবার দুপুরে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ও (ভূমি) কার্যালয়ের সামনে ‌এক হাতে গাছের চারা অন্য হাতে মাদককে লাল কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে শিক্ষার্থীরা।
দুপুরে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ ও বিতরণ করে কর্মসূচির উদ্বোধন করেন পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ও (ভূমি) মোঃ আলাউদ্দীন ভূঞা জনী।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সংগঠনের পীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি
মোঃ আল ইমরান হোসাইন সিয়াম , সাধারণ সম্পাদক
মোঃ মনিরুজ্জামান সোহান, যুন্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার পারভেজ, সাংগঠনিক সম্পাদক ইমরান খান ও সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের দপ্তর সম্পাদক সিফাত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক
মোঃ লিমন মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মোঃ ফারহান আহমেদ জিসান, অর্থ সম্পাদক
মোঃ আদিত্য ইসলাম রিফাত, সমাজ কল্যাণ সম্পাদক
মোঃ ওয়ালিউল ইসলাম অলি।
সংগঠনের সদস্যরা তাদের জমানো টাকা দিয়ে গাছের চারা কিনে উপজেলার বিভিন্ন রাস্তায় পথচারী ও গ্রামে হেঁটে হেঁটে শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করেন।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে।সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email