যুবদলের সাধারণ সম্পাদক মুন্নাকে গ্রেপ্তারের প্রতিবাদে না’গঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে সাদা পোশাকধারী পুলিশ গ্রেপ্তার করেছে বলে অভিযোগ করেছে দলটি। এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।
বুধবার (৮ মার্চ) রাত নয়টার দিকে নগরীর কিল্লারপুল এলাকায় এই বিক্ষোভ মিছিল করেন তারা। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।
এ সময় বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা গৃহবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সাইফুল আলম নিরব, যুবদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক সভাপতি এস এস জাহাঙ্গীর আলম ও মহানগর যুবদল নেতা সহিদুল ইসলামের মুক্তির দাবিতে স্লোগান দেন। সেই সাথে গ্রেফতার আর হামলা মামলা করে সরকার পতনের আন্দোলনকে ঠেকানো যাবে না বলে তারা হুঁশিয়ারি দেন।
নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ লিটন, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, আবুল হোসেন রিপন, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, মিনহাজ মিঠু, রেজাউল করিম রেজা, মানিক বেপারী, মো. শাহরিয়ার, শাহজালাল কালু, ওসমান গনি। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বুধবার (৮ মার্চ) বিকেলে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে সাদা পোশাকধারী পুলিশ রাজধানী মালিবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা সামসুদ্দিন দিদার।

সংবাদ প্রকাশঃ ১০০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ