যশোর অভয়নগরে শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক বিরোধী শপথ নিয়েছেন

সিটিভি নিউজ।।    সোমবার (৪ অক্টোবর) যশোর অভয়নগর উপজেলার রাজাঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ অভয়নগর উপজেলা শাখার আয়োজনে মাদক, বাল্যবিবাহ ও মিথ্যা কথাকে না বলে নৈতিক ও মানবিক মূল্যবোধসম্পন্ন শিক্ষায় শিক্ষার্থীদের উন্নত চরিত্র গঠনের লক্ষে মতবিনিময় সভা ও শপথ অনুষ্ঠিত হয়েছে।
পরে শিক্ষার্থীদের মাঝে সংগঠনের সদস্যদের টিফিনের টাকায় কেনা গাছের চারা উপহার দেওয়া হয়।
অনুষ্ঠানে সংগঠনের অভয়নগর উপজেলা শাখার সভাপতি শাহরিয়ার কবির সজীবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকিয়া সুলতানা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেবেকা বেগম, লাল সবুজ উন্নয়ন সংঘ মণিরামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক গৌরব সাহা আবির, অভয়নগর উপজেলা শাখার সহ সভাপতি ওয়াফিয়া অর্পা, যুগ্ম সাধারণ সম্পাদক নাদিয়া সারমিন, সাংগঠনিক সম্পাদক জয়ন্ত সাহ্, সহ সাংগঠনিক সম্পাদক সাকিব ইসলাম, অর্থ সম্পাদক সফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মামুন আফ্রিদি, শিক্ষা ও আইসিটি সম্পাদক মিম আক্তার, ক্রিড়া সম্পাদক জাকারিয়া খাঁন প্রমুখ।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের শপথ পাঠ করান সংগঠনের অভয়নগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক খাইরুল বাশর।
সংগঠনের সহ সভাপতি ওয়াফিয়া অর্পা জানান, শিক্ষার্থীদের মাদক, বাল্য বিবাহবিরোধী সচেতনতা ও নৈতিক, মানবিক মূলবোধে জাগ্রত করতেই এমন অনুষ্ঠানের আয়োজন। তিনি আরো জানানা অভয়নগর উপজেলার বিভিন্ন স্কুলে এধরনের অনুষ্ঠান আয়োজন করা হবে।সংবাদ প্রকাশঃ  ৫-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ