যমুনা নদীতে শ্যালো মেশিন এবং বালু উত্তোলনে ব্যবহৃত পাইপ আগুনে পুড়িয়ে বিনষ্ট

সিটিভি নিউজ।।      কামরুজ্জামান কানু   সংবাদদাতা জানান === # জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার যমুনা নদীতে অবৈধ বালু উত্তোলনের অভিযোগে ৩টি শ্যালো মেশিন এবং বালু উত্তোলনে ব্যবহৃত সরঞ্জামাদিসহ কয়েকশ ফুট পাইপ আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের ফুটানি বাজার ঘাট যমুনা নদীতে এ অভিযান পরিচালনা করেন জামালপুরের সহকারী কমিশনার ও নির্বাহী হাকিম আরিফুর রহমান।

অভিযানে ‘বালুমহাল ও মাটি ব্যাবস্থাপনা আইন ২০১০’ অনুযায়ী বলগ্রেডের ওপর স্থাপিত বালু উত্তোলনে ব্যবহৃত সরঞ্জামাদি আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

সহকারী কমিশনার ও নির্বাহী হাকিম আরিফুর রহমান এ প্রতিনিধিকে জানান, জেলা প্রশাসক মুর্শেদা জামানের নির্দেশনায় এই অভিযান পরিচালনা করা হয়েছে। সরকারি বিধি-নিষেধ অমান্য করে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ