যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড

সিটিভি নিউজ।।      দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ====যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কুমিল্লা। দিবসটি উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সরকারি নির্দেশনা অনুয়ায়ী দিনব্যাপি কর্মসূচি পালন করা হয়।
সকালে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকল কর্মকর্তা কর্মচারিবৃন্দ কালো ব্যাচ ধারন করে। দুপুরে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জামে সমজিদে ১৫ আগস্টে শহীদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক শঙ্কর মজুমদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে আমরা বাংলায় কথা বলতে পারতাম না, তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্যই আমরা স্বাধীন দেশ পেয়েছি। গর্ব করে আমরা স্বাধীন নাগরিক হিসেবে পরিচয় দিতে পারি। আমরনা যারা বড় বড় পদে চাকুরি করছি বঙ্গবন্ধুর জন্য বাংলাদেশ স্বাধীন হওয়াতেই পারছি। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ